১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মান্দায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

- ছবি নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বকুল হোসেন (২৫) নিহত হয়েছেন। বুধবার বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল পেট্রোলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বকুল হোসেন রাজশাহীর তানোর উপজেলার রায়চাঁনপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। তিনি নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে শশুর বাড়ি মান্দা উপজেলার তেুঁতুলিয়ায় যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নিহত বকুল হোসেন নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে কেশরহাট হয়ে শ্বশুর বাড়ি তেঁতুলিয়া গ্রামে যাচ্ছিলেন। পথে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি বাস তার মটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত

সকল