২২ জুন ২০২১
`

বগুড়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে আহত

-

বগুড়া শহরে প্রকাশ্যে ছুরিকাঘাতে আব্দুল্লাহ আল রোমান (২২) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। ঈদের দিন শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহত রোমান বেসরকারি বিশ্ববিদ্যালয় ডেফোডিলের ছাত্র ও বগুড়া শহরের খাজাপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে।

জানা গেছে, ছুরিকাঘাতে আহত হওয়ার পর বন্ধুরা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করান। অবস্থার অবনতি হওয়ায় রাত সাড়ে ১১টার দিকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

আহত রোমানের বন্ধুরা জানান, রোমান রানার প্লাজা শপিংমলের সামনে বসে ছিলেন। এ সময় পাশ দিয়ে এক যুবক অসামাজিক কিছু কথা বলে হৈ চৈ করছিল। তা নিয়ে রোমানের সাথে অজ্ঞাত ওই যুবকের বিবাদ বাঁধে। এরপর আশপাশের মানুষ রোমানের পক্ষ নিয়ে ওই যুবককে অপমান করে ছেড়ে দেয়। এর কিছুক্ষণ পরে রোমান আবার রানার প্লাজার সামনে গেলে ওই যুবক ও তার সাথে থাকা একজন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
সদর থানা পুলিশ জানায়, আহত রোমানকে অজ্ঞাত দৃর্বত্তরা পাঁচটি ছুরিকাঘাত করেছে। তার সবগুলো ছুরিকাঘাত বুকের ওপর। বিষয়টি তদন্ত করে অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) ফয়সাল মাহমুদ জানান, আমরা একজন যুবকের ছুরিকাঘাতে আহত হওয়ার কথা জেনেছি। দুর্বৃত্তদের শনাক্তে অভিযান চলছে।



আরো সংবাদ