২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ঈদের দিন সড়কে প্রাণ গেল যুবকের

-

বগুড়ায় সিএনজিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। ঈদের দিন শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের বারপুর এসওএস শিশুপল্লী এলাকায় এ দুর্ঘটনা হয়।

নিহত মিলন দাস (৩০) বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের পুরান বগুড়া হিন্দুপাড়ার শ্রী সখা দাসের ছেলে।

এ সময় তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী রবিন (২৮) গুরুতর আহত হন। রবিনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিলন বন্ধু রবিনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে মহাস্থানের দিকে বেড়াতে যাচ্ছিলেন। শহরের বারপুর এলাকায় তাদের বহনকারী মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিলন দাস মারা যান।

এ ব্যাপারে বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিল রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পুলিশের অনুমতি নিয়ে মিলনের লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে। এতে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল