২০ জুন ২০২১
`

বগুড়ায় টাকা না দেয়ায় নাতির হাতে নানী খুন

গ্রেফতার ইয়াকুব আলী - ছবি নয়া দিগন্ত

বগুড়ায় ৩০ হাজার টাকা না পেয়ে নানী আছিয়া বেওয়াকে (৭০) খুন করেছে নাতি ইয়াকুব আলী (১৯)। এ ঘটনায় পুলিশ নাতিকে গ্রেফতার করে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করেছে।

গতকাল মঙ্গলবার রাতে বগুড়া সদর থানার শেখেরকোলা ইউনিয়নের শেখেরকোলা গ্রামে এ খুনের ঘটনা ঘটে। আসামি ইয়াকুব বগুড়া সদরের বালাকৈগাড়ী গ্রামের মিলন প্রামাণিকের ছেলে।

বুধবার দুপুরে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া তার কার্যালয়ে হত্যাকাণ্ড নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হত্যার রহস্য উদঘাটন দাবি করে বলেন, হত্যার সাথে জড়িত আসামি ইয়াকুব আলী পেশায় একজন শ্রমিক। পুলিশের জিঙ্গাসাবাদে সে জানায়, জমির ভাগ নিয়ে তার মা ও বাবার সাথে নানীর বিরোধ ছিল।

তিনি বলেন, সম্প্রতি নানী আছিয়া বেওয়া তার একটি গরু বিক্রি করে ৩০ হাজার টাকা ঘরে রাখে। এ খবর পেয়ে নাতী ইয়াকুব নানীর বাড়ী যায়। এরপর সে দোকানে নানীকে ডিম ও সিগারেট আনতে পাঠিয়ে নানীর ঘরে ৩০ হাজার টাকা খুঁজতে থাকে। এমন সময় নানী এলে সে নানীর কাছে ৩০ হাজার টাকা দাবি করে। নানী দিতে না চাইলে কথা কাটাকাটির একপর্যায়ে নানীর গলায় চাকু দিয়ে আঘাত করে। এতে ঘরের মেঝেতে লুটিয়ে পড়ে নানী। তখন নানীর শাড়ীর আঁচলে রাখা দু’হাজার আট শ’ টাকা নিয়ে সে চাকুটি বাড়ির পাশের ডোবায় ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থলেই আছিয়া বেওয়া মারা যান। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এরপর পুলিশ ইয়াকুবকে আটক করে জিঙ্গাসাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে বলে জানান তিনি।



আরো সংবাদ


চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ ৪ দিনের রিমান্ডে মাহজাবিন ‘মোটরচালিত রিকশা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার’ যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫ ‘আগ্রাসীদের মুখপাত্র হিসেবে কাজ করছে জাতিসঙ্ঘ’ আসছে ভয়ঙ্কর এক খরা 'অতিমারী', হুঁশিয়ারি জাতিসঙ্ঘের জীবন-জীবিকা নিশ্চিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী

সকল