২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় ড্রেন থেকে অটোরিকশাচালকের গলিত লাশ উদ্ধার

বগুড়া সদর থানা - ছবি সংগৃহীত

বগুড়ায় ড্রেনে ফেলে রাখা নাইম (২২) নামে এক অটোরিকশাচালকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে বগুড়া শহরতলীর গোদারপাড়া এলাকার একটি ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত অটোরিকশাচালক নাইম শহরের ফুলবাড়ী দক্ষিণ পাড়ার রুহুল আমিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া সদর থানার এরুলিয়া ইউনিয়নের গোদারপাড়া এলাকায় কামাল মেটাল ইন্ডাস্ট্রিজের পাশ দিয়ে কাঁচা ড্রেন থেকে দুর্গন্ধ পেয়ে ওই পথের লোকজন ড্রেনের মধ্যে উপুড় হয়ে পড়ে থাকা লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হলে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এলাকাবাসীর ধারণা, অটোটরিকশা ছিনতাইয়ে বাধা দেয়ায় তাকে হত্যা করে লাশ ড্রেনে ফেলে রেখে যায় ছিনতাইকারীরা।

নিহতের চাচা মিঠু জানান, গত রোববার নাইম অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় সোমবার সদর থানায় জিডি করা হয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, হত্যার কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে তিন থেকে চার দিন আগে তাকে হত্যা করে লাশ ড্রেনে ফেলে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল