১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি টিকে আছে নেতা-কর্মীদের ভালোবাসায় : মেয়র বাদশা

বিএনপি টিকে আছে নেতা-কর্মীদের ভালোবাসায় : মেয়র বাদশা - ছবি : নয়া দিগন্ত

বগুড়া পৌরসভার মেয়র ও বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি মো: রেজাউল করিম বাদশা বলেছেন, বিএনপির অসংখ্য নেতা-কর্মী এখনো বিএনপিকে ভালোবাসেন। তারা কোনো লোভ-লালসার কাছে মাথানত করেন না। তারা দলের জন্য সবসময় ত্যাগ স্বীকার করেন। তাদের ভালোবাসায় এখনো বিএনপি টিকে আছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন আজ অসুস্থ। সবাই তার জন্য দেয়া করবেন যেন তিনি আবারো দেশের মানুষের জন্য কাজ করতে পারেন।

রোববার বগুড়া শহরের সূত্রাপুরে বিএনপির নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে একথা বলেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা নূরুল হুদা তিলক তার ব্যক্তিগত তহবিল থেকে শতাধিক নেতা-কর্মীর মাঝে এ অর্থ বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা সৈয়দ আমিনুল হক দেওয়ান সজল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, বিএনপি নেতা ফারুকুল ইসলাম ফারুক ও শিপলু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল