১৬ জুন ২০২১
`

নাটোরে বয়স্ক দম্পতিকে কুপিয়ে হত্যা

নিহতের স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগরে এক বয়স্ক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর পশ্চিমপাড়ার আমির আলী (৭১) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৬) বাড়ির গরু পাহারা দেয়ার জন্য ঘরের ভিতরে না শুয়ে অন্য দিনের মতোই বারান্দার চৌকিতে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো এক সময় কে বা কারা এই বয়স্ক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। শনিবার সকাল সাতটার দিকে প্রতিবেশীরা বাড়িতে উভয়ের রক্তাক্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়।

নিহত দম্পতির মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তাদের একমাত্র ছেলে চাকুরির কারণে স্ত্রীসহ গাজীপুর বাস করায় নিহত আমির আলী স্ত্রীসহ দু'জনেই বাড়িতে বসবাস করতেন।

এলাকাবাসী বলেছেন, নিহতের একমাত্র নাতি মেহেদী হাসান লেমন (১৭) বাড়িতে বসবাস না করলেও হত্যাকাণ্ডের পর শনিবার সকালে তাকে একবার ওই বাড়িতে দেখা গেছে। মেহেদী হাসান লেমন মাদকাসক্ত। তাই এ ঘটনার সাথে তার কোন সর্ম্পক আছে কি না পুলিশ তা খতিয়ে দেখতে শুরু করেছে। ঘটনার পর থেকে মেহেদী হাসান লেমনও পলাতক রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো জমি নিরানি, গাছের ডাল ও সিমেন্টের খুটি জব্দ করেছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক বলেছেন, লাশের ময়নাতদন্ত ও মামলা দায়েরের পাশাপাশি হত্যার রহস্য উদঘাটনে তারা ইতোমধ্যেই তদন্ত শুরু করেছেন।

দেখুন:


আরো সংবাদ