১৪ মে ২০২১
`

বগুড়ায় অটোরিকশা থামিয়ে প্রকাশ্যে গুলি করে মাদরাসা পরিচালককে হত্যা

বগুড়ায় অটোরিকশা থামিয়ে প্রকাশ্যে গুলি, মাদরাসার পরিচালক নিহত - ফাইল ছবি

বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে মোজাফ্ফর হোসেন (৫৫) ওরফে বাবা হুজুর নামের এক মাদরাসা পরিচালক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে তাকে দূর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মোজাফ্ফর নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল হেদায়া কওমি মাদরাসার পরিচালক ছিলেন। তার দু’স্ত্রী ও দু’পক্ষে দু’মেয়ে সন্তান রয়েছে। প্রথম স্ত্রী সিংড়ার সুকাশ গ্রামেই থাকেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মোজাফফর বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করতেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ আরো জানায়, মাদরাসাশিক্ষক মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশায় অন্য যাত্রীদের সাথে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জোড়া কৃষি কলেজের সামনে এলে মোটরসাইকেলযোগে আসা দুর্বৃত্তরা অটোরিকশার গতিরোধ করে। এরপর তারা মোজাফ্ফর হোসেনকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। তার বুকে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

বগুড়ার শাজাহানপুর থানার এসআই অব্দুর রাজ্জাক জানান, নিহতের সাথের দুই যাত্রীকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ আলম সিদ্দিকী জানান, মোজাফফর পেশায় কবিরাজ। পাশাপাশি তিনি বগুড়া শহরে একটি কওমি মাদরাসার প্রধান ছিলেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, চলন্ত সিএনজির গতিরোধ করে যাত্রী ও চালকের সামনেই কারা ও কী কারণে তাকে এভাবে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে পুলিশ।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩১)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭০৭)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭০)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫১)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)