০৮ মে ২০২১
`

বগুড়ায় মাদক কারবারে বিরোধিতা করায় যুবককে কুপিয়ে জখম

বগুড়ায় মাদক কারবারে বিরোধিতা করায় যুবককে কুপিয়ে জখম - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার করতকোলা গ্রামে মাদক কারবারের প্রতিবাদ করায় রায়হান আলী নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে সাত লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে মাদক কারবারিরা।

এ সময় বিক্ষুদ্ধ জনতা মাদক কারবারিদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। আহত রায়হানের বাবা মাদক কারবারি রুহুল আমিনসহ তার পরিবারের কয়েকজনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের করতকোলা গ্রামের মৃত মাহবুবুল ইসলামের দুই ছেলে রুহুল আমিন ও আব্দুল বাছেদ দীর্ঘ দিন ধরে মাদক কারবারের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। রুহুল আমিন এর আগে ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে ধরাও পড়েছিলেন। রুহুল আমিনের পরিবারও মাদক কারবারের সাথে জড়িত বলে এলাকাবাসী অভিযোগ করেছে। তাদের কারণে এলাকায় মাদক বিস্তার লাভ করে। ওই গ্রামের মাওলানা মোয়াজ্জেম হোসেনের বড় ছেলে সৌদি প্রবাসী রায়হান আলী ২০০৭ সালে দেশে এসে প্রতিবেশী মাদক কারবারি রুহুল আমিন ও তার ভাইদের মাদক কারবার ছাড়ার অনুরোধ করেন। এরপর থেকেই তারা রায়হানের ওপর ক্ষিপ্ত রয়েছেন।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, একপর্যায়ে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রায়হান আলী তার বাবার মুরগির ফার্মের বিক্রয় করা সাত লাখ ৫০ হাজার টাকা নিয়ে বগুড়ায় মুরগির বাচ্চা ও মুরগির খাদ্য আনার জন্য বাড়ি থেকে বের হন। বাড়ি থেকে প্রায় ছয় শ’ গজ দূরে পাগলী বাড়ির মোড়ে পৌঁছা মাত্রই মাদক কারবারি রুহুল আমিন, তার ছোট ভাই বাসেদ, বড় ভাই আমিনুর প্রাইভেটকার নিয়ে রায়হান আলীর পথরোধ করে রায়হানের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে আঘাত করে। একপর্যায়ে মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে মাথা ফেটে গুরুতর আহত হন রায়হান। এ সময় তার কাছে থাকা প্রায় সাত লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে রায়হানের চিৎকার শুনে গ্রামবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গ্রামবাসীর হাতে আটক প্রাইভেটকার উদ্ধার করে। এ ঘটনায় আহত রায়হানের বাবা মাওলানা মোয়াজ্জেম হোসেন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় আহত রায়হানের বাবা মোয়াজ্জেম হোসেন একটি লিখিত অভিযাগ দিয়েছেন। হামলাকারীদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ মুম্বাইয়ে ২৪ কোটি টাকার ইউরোনিয়ামসহ গ্রেফতার ২

সকল