২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় দরিদ্র কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

বগুড়ায় দরিদ্র কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার সদর উপজেলার সাবগ্রাম এলাকার দরিদ্র কৃষক সোহরাব হোসেনের (৬৫) ২৮ শতাংশ জমির ধান কেটে দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার বগুড়া সদরের সাবগ্রামের চান্দপাড়া মাঠে জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলামের নেতৃত্বে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা ধান কেটে দেন।

এ সময় কৃষক সোহরাব হোসেন বলেন, ২৮ শতক জমির ধান কাটতে তিন হাজার টাকা লাগবে। এমনিতেই আমাদের দিন চলা কঠিন। তার ওপর ধান কাটায় টাকা লাগলে তা কোথা থেকে দিতাম।

জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীরা সবসময় মানুষের কল্যাণে কাজ করে। আমরা জানতে পারি কৃষক সোহরাব হোসেন অর্থাভাবে ধান কাটতে পারছেন না। তাই আমরা সবাই মিলে ধান কেটে দিলাম। ধান কাটতে আসা ছাত্রলীগের সকল নেতা-কর্মী রোজা রেখেছে। ধান কাটা শেষে আমরা কৃষকের বাড়িতে সেই ধান পৌঁছে দিলাম। যাতে তাকে আলাদা করে ধান নিয়ে যেতে অর্থের ব্যয় না করতে হয়।

তিনি আরো জানান, গত বছরও আমরা রোজা থাকা অবস্থায় বেশকয়েকজন কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছি।

এ সময় মুকুল হোসেনের সাথে আরো ধান কাটেন জেলা ছাত্রলীগের কর্মী ইউসুফ, শামীম, জীম, নুর, মোমিন, আহাদ, নাবিল, শাহরিন, শুভ ও মেহেদী।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল