০৮ মে ২০২১
`

শিবগঞ্জে ট্রাকচাপায় অটোযাত্রী নিহত

-

রংপুর বগুড়া মহাসড়কের মোকামতলা চৌকির ঘাট নামক স্থানে ট্রাকচাপায় অটোভ্যান যাত্রী নিহত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ব্যাটারিচালিত অটোভ্যান যাত্রী নিয়ে মোকামতলা যাচ্ছিল। পথে চৌকির ঘাট নামক স্থানে ভ্যানটি বিকল হয়ে গেলে রংপুরগামী ট্রাক যাহার নং বগুড়া ট-১১-২১০৩ পিছন থেকে ভ্যানকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ভ্যানের এক যাত্রী নিহত হয়।

নিহত ব্যক্তি শিবগঞ্জ সৈয়দপুর ইউনিয়নের বড়িয়াহাট এলাকার ইমরান হোসেন(৩৮) বলে জানা যায়।
আহত অটোভ্যান চালক গাবতলী উপজেলার কাগইল গ্রামের মোঃ আলীর ছেলে আলমগীর হোসেনকে (৪০) গুরুতর আহত অবস্থায় লোকজন হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ফায়ার কর্মী ও মোকামতলা ট্রাফিক ফাঁড়ি পুলিশ দুর্ঘটনার কারণে মহাসড়কে যানজট নিরসনে কাজ করে। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল