২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ার নন্দীগ্রামে দুপক্ষের মধ্যে সংঘর্ষে ৭ জন আহত

-

বগুড়ার নন্দীগ্রামে দুপক্ষের মধ্যে সংঘর্ষে সাতজন আহত হয়েছে। এর মধ্যে দুজনের অবস্থা গুরুতর।
জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষন গ্রামে জনৈক জুয়েল ও কামরুল ইসলামের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এসময় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে একে অপরের উপর হামলা করলে সাতজন আহত হয়।
আহতরা হলেন কামরুল ইসলাম (৪৫), রফিকুল ইসলাম (৪০) রজব আলী (৩০) বিলকিস বেগম (৬০), আয়লা বিবি (৫৫), জুয়েল মিয়া (৪৬) ও মজনু মিয়া (১৮)।
এদের মধ্যে গুরুতর আহত রফিকুল ও জুয়েল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল