২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
সড়কে বালু-পাথর সরবরাহ নিয়ে বিরোধ

পুঠিয়ায় ক্ষমতাসীন দলের দু’গ্রুপে সংঘর্ষ

পুঠিয়ায় ক্ষমতাসীন দলের দু’গ্রুপে সংঘর্ষ - ছবি- সংগৃহীত

রাজশাহীর পুঠিয়া-তাহেরপুর নির্মাণাধীন সড়কে ইট, বালু ও পাথর সরবরাহের জেরে ক্ষমতাসীন দলের দু’গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর থেকে উপজেলা শহরে আতঙ্ক বিরাজ করছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের ১ নম্বর খাদ্য গুদাম গেটের সামনে তাহেরপুর সড়কে এ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদশীরা জানায়, বেলা ১১টা থেকে তাহেরপুর সড়কের খাদ্য গুদাম গেটের সামনে আব্দুল্লাহ ও তার লোকজন বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় রাজা ও তার লোকজন উপস্থিত হন একইস্থানে। তারা উভয় পক্ষ ক্ষমতাসীন দলের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী। পরে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি শুরু হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এরপর থানার পুলিশ আসলে ঘটনাস্থল থেকে উভয় পক্ষের লোকজন চলে যায়।

সড়কের নির্মাণ সামগ্রী সরবরাহকারী মো: আব্দুল্লাহ ও রাজার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব বলেন, নির্মাণাধীন পুঠিয়া-তাহেরপুর সড়কে বালু সরবরাহ নিয়ে দু’পক্ষের মধ্যে কিছুটা বিভেদ দেখা দিয়েছে। তবে বিষয়টি বসে আপোস করা হবে।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান জি এম হীরা বাচ্চু বলেন, তাহেরপুর সড়ক নির্মাণকাজের ঠিকাদারকে স্থানীয় ছেলেরা বালু ও পাথর সরবরাহ করছে। বিষয়টি নিয়ে কয়েক দিন থেকে দু’পক্ষের মধ্যে কিছুটা জটিলতা দেখা দিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় পক্ষকে নিয়ে বসার কথা ছিল। কিন্তু হটাৎ করে সকালে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে শুনেছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, দু’গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
হাজীদের জন্য বাড়ি ভাড়া করতে পারছে না বেসরকারি এজেন্সিরা গাজার যে ছবি 'ওয়ার্ল্ড প্রেস ফটো অব দ্য ইয়ার' গুঁড়া চিংড়ির কেজি ১৬০০ টাকা! গাজায় যুদ্ধবিরতি আলোচনায় মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকতে চাইছে না কাতার থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে

সকল