১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাঘায় সাবেক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ইন্তেকাল

-

রাজশাহীর বাঘা উপজেলার ২ নম্বর গড়গড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সরকার (৭২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে স্ট্রোকজনিত সমস্যায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার চাঁদপুর গ্রামের মৃত ঈমান আলী সরকারের ছেলে।

নজরুল ইসলাম গড়গড়ী ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। বাদ আসর সরেরহাটে দাদপুর গড়গড়ী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এদিকে, তার মৃত্যুতে বিএনপিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল