১১ মে ২০২১
`

বাঘায় সাবেক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ইন্তেকাল

-

রাজশাহীর বাঘা উপজেলার ২ নম্বর গড়গড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সরকার (৭২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে স্ট্রোকজনিত সমস্যায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার চাঁদপুর গ্রামের মৃত ঈমান আলী সরকারের ছেলে।

নজরুল ইসলাম গড়গড়ী ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। বাদ আসর সরেরহাটে দাদপুর গড়গড়ী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এদিকে, তার মৃত্যুতে বিএনপিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)