১১ মে ২০২১
`

বড়াইগ্রামে ৬ মাসের শিশু সন্তান রেখে গৃহবধূর আত্মহত্যা


বড়াইগ্রামে পারিবারিক কলহের জেরে ইঁদুরমারার বিষ খেয়ে হাফিজা খাতুন (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সোমবার উপজেলার আটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজা আটুয়া গ্রামের হাসান মাসুদের স্ত্রী ও আব্দুল হালিমের মেয়ে। তার ছয় মাস বয়সের একটি মেয়ে সন্তান আছে। ঘটনার পর নিহতের স্বামী ও শ্বশুর-শ্বাশুড়ি পলাতক রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, দেড় বছর আগে হাফিজা ও হাসান মাসুদ ভালোবেসে বিয়ে করেন। সংসার জীবনের শুরু থেকেই স্বামী ও শ্বশুর-শাশুড়ির সাথে বিবাদ লেগেই থাকতো।
গত রোববার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তাকে মারপিটও করেন তারা। সোমবার সকালে হাফিজা তার শোবার ঘরের দরজা বন্ধ করে ইঁদুরমারার বিষ সেবন করেন। প্রতিবেশীরা বুঝতে পেরে পাশের ঘর থেকে দেয়াল টপকে তাকে উদ্ধার করেন। পরে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)