২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পুকুরে ভাসমান ড্রামে মিললো লাশ

রাণীনগরে পুকুরে ভাসমান ড্রাম থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে পুকুরে ভাসমান ড্রাম থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। নিহতের পরিচয় জানা যায়নি।

জানা যায়, উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া নামক স্থানে একটি পুকুরে ড্রামে ভরা এক অপরিচিত (৩০) ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন আকন্দ বলেন, ‘রোববার দিবাগত রাতে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা-বান্দাইখাড়া সড়কের মেরিয়া নামক স্থানে একটি পুকুরে হলুদ প্লাস্টিকের ড্রামে মানুষের পা দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি দেখে পুলিশ সুপার স্যারকে জানালে তার পরামর্শে রাজশাহী সিআইডির ক্রাইম সিনের বিশেষজ্ঞ দলকে জানানো হলে তারা এসে লাশের আলামত সংগ্রহের পর অন্যান্য প্রয়োজনীয় আইনগত কাজ সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।’

ওসি আরো বলেন, প্রায় ৩০ বছর বয়সী এই লাশের মাথাসহ শরীরের কয়েকটি স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এছাড়া কোমড়ে রশি বাঁধা ছিল। লাশের পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, হয়তো অন্য কোথাও লোকটিকে হত্যা করে ঘাতকরা লাশ ড্রামে ভরে এখানে ফেলে গেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল