২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরদীতে কলা বোঝাই ট্রাক উল্টে নিহত ৩

ঈশ্বরদীতে কলা বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ - ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে কলা বোঝাই ট্রাক উল্টে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আরো ছয়জন। রোববার রাত ১১টার দিকে উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের চরগড়গড়ী আলহাজ্ব মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার রাতে লক্ষ্মীকুণ্ডার হুদিপাড়া থেকে কলা বোঝাই করে একটি ট্রাক ঢাকার উদ্দেশে রওনা হয়। এ সময় আলহাজ্ব মোড় নামক এলাকায় এলে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকে থাকা শ্রমিক ও ব্যাপারীরা চাপা পড়েন। এ সময় ঘটনাস্থলেই ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের জুব্বার প্রাং, মতিয়ার শাহ ও জয়পুরহাটের শুকুর আলী নামের তিনজন মারা যান। গুরুতর আহত হয়েছেন আরো ছয়জন। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল