২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ - ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শাহীনুর রহমান (২৫) নিহত হয়েছেন। তিনি শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের শামসুল হকের ছেলে।

শুক্রবার সন্ধ্যার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের পল্লী বিদ্যুত সমিতি মোকামতলা কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলের যাত্রী হারিজ (২৪) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক শাহীনুজ্জামান জানান, মোকামতলা থেকে মোটরসাইকেলযোগে শাহীনুর বাড়ি ফিরছিলেন। এমন সময় গোবিন্দগঞ্জগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই শাহীনুর মারা যান।

তিনি জানান, ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার

সকল