২০ জুন ২০২১
`

পিকআপসহ চোর চক্রের ৩ সদস্য আটক

পিকআপসহ চোর চক্রের তিন সদস্য আটক - ছবি- সংগৃহীত

পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে চলতি ট্রাক থেকে মরিচের বস্তা চুরি করার সময় হাতে নাতে একটি পিকআপসহ ‘আন্তঃজেলা চোর চক্রের’ তিন সদস্যকে আটক করা হয়েছে। আটকদের থানায় সোপর্দ করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার ভোরে মহাসড়কের মাইপাড়া লোহার ব্রিজ এলাকা থেকে তিন বস্তা শুকনা মরিচ ও একটি পিকআপসহ তাদেরকে আটক করে পবা হাইওয়ে (শিবপুরহাট থানা) পুলিশ।

আটকরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার সদর এলাকার মৃত ঈমান আলীর ছেলে জিনারুল ইসলাম (৪২), চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে শাকিল (২১) ও পুঠিয়া উপজেলা ভাংড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শান্ত ইসলাম (২৭)।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, এই চোর চক্রটি মহাসড়কে চলতি মালবোঝাই ট্রাকে উঠে পড়ে। এরপর নির্জন স্থানে ট্রাক থেকে মালামালের বস্তা সড়কে ফেলে দেয়। আর পেছন থাকা চক্রের লোকজন তাদের গাড়িতে ওই মালামাল উঠিয়ে নেয়। শুক্রবার রাতে ওই চক্রের সদস্যরা একটি ট্রাক থেকে দু’বস্তা মরিচ নামিয়ে নেয়ার সময় একটি পিকআপসহ হাতেনাতে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



আরো সংবাদ


বগুড়ায় করোনা সংক্রমণ রোধে ৭ দিনের বিধিনিষেধ চলছে করোনায় দেশে ৮২ জনের মৃত্যু বিশ্বজুড়ে করোনাভাইরাসের ২.৫৮ বিলিয়ন ভ্যাকসিন প্রদান চাঞ্চল্যকর ইউসুফ হত্যা মামলায় ইউপি সদস্যের স্বীকারোক্তিমূলক জবানবিন্দ ডিসিসিআই কর্মকর্তাদের সাথে পাকিস্তান হাই কমিশনারের মতবিনিময় ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা : ৭ পুলিশ বরখাস্তের রায় স্থগিত টাঙ্গাইলে মঙ্গলবার থেকে ৭ দিনের কঠোর বিধিনিষেধ ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, কোম্পানীগঞ্জ আ’লীগের নিন্দা ও প্রতিবাদ ৪ দিনের রিমান্ডে মাহজাবিন ‘মোটরচালিত রিকশা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার’ যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫

সকল