২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পিকআপসহ চোর চক্রের ৩ সদস্য আটক

পিকআপসহ চোর চক্রের তিন সদস্য আটক - ছবি- সংগৃহীত

পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে চলতি ট্রাক থেকে মরিচের বস্তা চুরি করার সময় হাতে নাতে একটি পিকআপসহ ‘আন্তঃজেলা চোর চক্রের’ তিন সদস্যকে আটক করা হয়েছে। আটকদের থানায় সোপর্দ করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার ভোরে মহাসড়কের মাইপাড়া লোহার ব্রিজ এলাকা থেকে তিন বস্তা শুকনা মরিচ ও একটি পিকআপসহ তাদেরকে আটক করে পবা হাইওয়ে (শিবপুরহাট থানা) পুলিশ।

আটকরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার সদর এলাকার মৃত ঈমান আলীর ছেলে জিনারুল ইসলাম (৪২), চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে শাকিল (২১) ও পুঠিয়া উপজেলা ভাংড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শান্ত ইসলাম (২৭)।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, এই চোর চক্রটি মহাসড়কে চলতি মালবোঝাই ট্রাকে উঠে পড়ে। এরপর নির্জন স্থানে ট্রাক থেকে মালামালের বস্তা সড়কে ফেলে দেয়। আর পেছন থাকা চক্রের লোকজন তাদের গাড়িতে ওই মালামাল উঠিয়ে নেয়। শুক্রবার রাতে ওই চক্রের সদস্যরা একটি ট্রাক থেকে দু’বস্তা মরিচ নামিয়ে নেয়ার সময় একটি পিকআপসহ হাতেনাতে তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল