২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে তুচ্ছ ঘটনায় মারধর, শিক্ষকের মৃত্যু

শেরপুরে তুচ্ছ ঘটনায় মারধর, শিক্ষকের মৃত্যু - ফাইল ছবি

বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধরের ঘটনায় মোস্তাফিজুর রহমান (৪২) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে মারা যান ওই শিক্ষক।

মোস্তাফিজুর রহমান খামারকান্দি ইউনিয়নের মাগুরা তাই গ্রামের মৃত লোকমান মন্ডলের ছেলে ও শালফা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের স্কুলশাখার শিক্ষক।

এলাকাবাসী জানান, এক সপ্তাহ আগে মাগুরার তাই এলাকার চা দোকানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোস্তাফিজুর রহমানকে মারধর করে একই এলাকার মৃত কোরবান আলীর ছেলে শহিদুল ইসলাম, শহিদুলের ছেলে রায়হান ও মৃত হোসেন আলীর ছেলে আলী আজম। এতে মোস্তাফিজ গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিনগত রাত ৪টার দিকে মারা যান মোস্তাফিজ।

এলাকাবাসী জানান, মেম্বার প্রার্থী মিলনের হয়ে নির্বাচন করার কথা বলায় বর্তমান মেম্বার রানার লোকের সাথে কথাকাটাকাটির জের ধরে শহিদুল, রায়হান, আলী আজম মারধার করলে তিনি গুরুতর আহত হন।

এ বিষয়ে ওই স্কুল শিক্ষকের স্ত্রী জেসমিন আক্তার জানান, নির্বাচনকে কেন্দ্র করে আমার স্বামীকে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে অভিযুক্ত রায়হানের সাথে যোগাযোগ করলে তিনি ব্যস্ততা দেখিয়ে মোবাইল কেটে দেন।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম জানান, গত ৭ এপ্রিল হাসপাতালের মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি হয়েছিলেন মোস্তাফিজ। সেখানে তিনি হার্টঅ্যাটাকে মারা গেছে এমন একটি সার্টিফিকেট পেয়েছি। তবে খতিয়ে দেখা হচ্ছে তিনি কী কারণে মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল