২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজশাহীতে ড্রামের ভেতর মিলল তরুণীর লাশ

রাজশাহীতে ড্রামের ভেতর মিলল তরুণীর লাশ - ফাইল ছবি

রাজশাহীতে একটি ডোবায় ড্রামের ভেতর এক তরুণীর (২২) লাশ পাওয়া গেছে। শুক্রবার সকালে রাজশাহী নগরীর সিটিহাট এলাকায় একটি ডোবায় পড়ে থাকা ড্রামের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা শুক্রবার সকাল ৯টার দিকে সিটিহাটের আমচত্বর-কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কের পাশে ডোবায় ড্রামের ভেতর লাশটির পা দেখতে পায়। পরে থানা পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠায়।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান সাংবাদিকদের জানান, নিহত তরুণীর পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছিল। আমরা আশপাশের সব থানায় জানিয়েছি। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

পুলিশ জানায়, নিহত তরুণীর পরনে ছাই রঙের কামিজ ও কমলা রঙের সালোয়ার ছিল। গলায় ছিল কাঠের মালা। ওই তরুণী ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই তরুণীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

পুলিশ আরো জানায়, নিহতের গলায় ওড়না প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। হত্যার পর লাশ টিনের ড্রামের ভেতরে ভরে বাইপাস মহাসড়কের পাশে ফেলে গেছে দুর্বৃত্তরা। তবে হত্যার আগে ওই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement