২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পুলিশের কাছে স্বীকারোক্তি : দত্তক না পেয়ে শিশু সিয়ামকে হত্যা করেন নানী

পুলিশের কাছে স্বীকারোক্তি : দত্তক না পেয়ে শিশু সিয়ামকে হত্যা করেন নানী - ছবি : নয়া দিগন্ত

দত্তক নিতে না পেরে নাতি সিয়ামকে (৭) গলা কেটে হত্যা করেছেন আনজুয়ারা (৪৫) ওরফে মালতি বেগম। তিনি সম্পর্কে সিয়ামের নানী।

গ্রেফতারের পর পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছেন মালতি বেগম। পুলিশ তার দেয়া তথ্যের ভিত্তিতে রক্তমাখা ছুরি উদ্ধার করেছে। তিনি শাজাহানপুর থানার পলিপালাশ গ্রামের মুসলিম উদ্দিনের স্ত্রী।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ বিপিএমবার জানান, নিহত সিয়াম পার্শ্ববর্তী নন্দীগ্রাম উপজেলার তীতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

মঙ্গলবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার পানিহালী গ্রামের ধানক্ষেতের ড্রেনের পানি থেকে সিয়ামের গলা কাটা লাশ উদ্ধার করে থানা পুলিশ। এরপর দেশীয় ধারালো ছুরিসহ আনজুয়ারাকে গ্রেফতার করা হয়। তিনি হত্যার দায় স্বীকার করেছেন।

পুলিশ সুপার আলী আশরাফ আরো জানান, গত কয়েক দিন আগে নানী মালতি বেগম সিয়ামকে দত্তক নিতে চান। কিন্তু না দিলে তিনি ক্ষিপ্ত হয়ে হত্যার পরিকল্পনা করেন।

এলাকাবাসী জানায়, নিহত সিয়ামের বাবা কয়েকবছর আগে এক দুর্ঘটনায় নিহত হলে তার মা আরেকটি বিয়ে করে সেখানে চলে যান। মা-বাবাহীন শিশুটি মানবেতর জীবনযাপন করছিল। এমন পরিস্থিতিতে তার নানীর বোন আনজুয়ারা বোরকা পরে মঙ্গলবার দিন দুপুরে সিয়ামকে প্রলোভন দিয়ে ধানক্ষেতে নিয়ে যান। বিকেলে আনজুয়ারা একা বাড়ি ফিরে এলে প্রতিবেশীরা এতিম শিশু সিয়ামের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। তাকে কোথায় রেখে এসেছে জানতে চান। তিনি সিয়ামকে সাথে নেয়নি বলে জানান। একপর্যায়ে প্রতিবেশীরা ক্ষিপ্ত হলে আনজুয়ারা এলোমেলো কথা বলতে থাকেন।

এ দিকে শিশু হত্যার সংবাদ পেয়ে পুলিশ, পিবিআই ও সিআইডি চারিদিকে হত্যাকারীর অনুসন্ধান করতে থাকে। একপর্যায়ে আনজুয়ারার বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যার দায় স্বীকার করেন। পরে আনজুয়ারার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহার করা রক্তমাখা ছুরিটি উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল