১৩ মে ২০২১
`

পুঠিয়ায় কিশোরের রহস্যজনক লাশ উদ্ধার

পুঠিয়ায় কিশোরের রহস্যজনক লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় আপন ইসলাম (১১) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছেন গ্রামবাসী। এটা পূর্বপরিকল্পিত হত্যা না আত্মহত্যা তা নিয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে চলছে বিভিন্ন গুঞ্জন।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বড় সেনভাগ গ্রামে নিহতের ফুফুবাড়িতে এ ঘটনা ঘটে। আপন ইসলাম কান্দ্রা গ্রামের মৃত মইদুল ইসলামের ছেলে ও বড় সেনভাগ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা বলেন, নিহত আপন ইসলামের বাবা গত কয়েক বছর আগে মারা যায়। তার পরিবারের অসচ্ছলতার কারণে দু’বছর থেকে সে ফুফুর বাড়িতে কাজের পাশাপাশি স্কুলে পড়াশুনা করতো। ‍বুধবার সকাল ১০টার দিকেও তাকে কাজ করতে দেখা গেছে। আর সাড়ে ১১টার দিকে ফুফুর বাড়ির পাশের একটি আম বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় প্রতিবেশীরা।

তারা বলেন, আপনের গলায় রশি লাগানো অবস্থায় পড়ে ছিল। প্রাথমিকভাবে শরীরের কোথাও আঘাতের চিহ্ন ছিল না।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়াদী হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। পুলিশ প্রাথমিক তদন্ত করেছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলেই মূল বিষয়টি জানা যাবে।



আরো সংবাদ


ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই নোয়াখালীতে রেকর্ড পরিমাণ বৃষ্টি, ঈদের দিনও বৃষ্টি হতে পারে ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১

সকল