১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এবার রাজশাহীতে পুলিশের এলএমজি পোস্ট স্থাপন

-

এবার রাজশাহী মহানগরীর ১২টি থানায় বাড়তি নিরাপত্তার স্বার্থে এলএমজি পোস্ট স্থাপন করা হয়েছে।

সোমবার বিকেল পৌনে ৬টার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মো: গোলাম রুহুল কুদ্দুস নয়া দিগন্তকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এক প্রশ্নের জবাবে আরএমপির মুখপাত্র জানান, রাজশাহী মহানগর পুলিশের সব থানায় রোববার (১১ এপ্রিল) থেকে এলএমজি পোস্ট স্থাপন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি ও থানার বাড়তি নিরাপত্তার কথা ভেবে এ পোস্ট বসানো হয়। মূলত অপ্রীতিকর ঘটনা এড়াতে এমন ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

এর আগে দেশের মধ্যে সিলেটে প্রথম এলএমজি পোস্ট বসানো হয়। এরপর দেশের আরো বেশ কয়েকটি জেলায় পুলিশ এলএমজি পোস্ট বসিয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল