২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ার শেরপুরে পুলিশের কাছে অভিযোগ দেয়ায় বাদির ওপর সন্ত্রাসী হামলা

বগুড়ার শেরপুরে পুলিশের কাছে অভিযোগ দেয়ায় বাদির ওপর সন্ত্রাসী হামলা - ফাইল ছবি

বগুড়ার শেরপুরে পুলিশের কাছে অভিযোগ দেয়ায় বাদি ও তার লোকজনের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসীরা। এতে নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত তিনজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেল ৪টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের শরীফ সুঘাট গ্রামে এ ঘটনা ঘটে। অভিযোগ তদন্তে যাওয়া পুলিশের দু’কর্মকর্তার সাথেও দুর্ব্যবহার করেছে ওই সন্ত্রাসীরা।

হামলায় আহতরা হলেন উপজেলার শরীফ সুঘাট গ্রামের মাজেদুর রহমানের ছেলে কামাল পাশা (৩৫), ভাই আলম হোসেন (৩৬) ও তার স্ত্রী লতা বেগম (২৭), রাজু আহম্মেদ (২৭) ও তার ভাই সাগর হোসেন (২৫)।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, পঞ্চাশ শতক জমির মালিকানা নিয়ে উপজেলার সুঘাট ইউনিয়নের শরীফ সুঘাট গ্রামের মাহবুবার রহমানের ছেলে রাজু আহম্মেদের সাথে একই গ্রামের হারুন তালুকদারের ছেলে মানিক তালুকদারের বিরোধ চলছিল। একপর্যায়ে গত ৮ এপ্রিল বিবাদমান জমির দখল নিয়ে দু’পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। পরে ওই ঘটনায় রাজু আহম্মেদ থানায় একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগটি তদন্তে রোববার দুপুরে ঘটনাস্থলে যান পুলিশের উপ-পরিদর্শক তন্ময় বর্মন ও সহকারী উপ-পরিদর্শক শফিউর রহমান। এতে ক্ষিপ্ত হন প্রতিপক্ষ মানিক তালুকদার।

এমনকি ভাড়াটে লোকজন এনে ওই দুই পুলিশ কর্মকর্তার সাথেও দুর্ব্যবহার করেন। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পরপরই মানিক তালুকদার তার সশস্ত্র লোকজনকে নিয়ে রাজু আহম্মেদ ও তার পরিবারের ওপর হামলা চালায়। একই সাথে তাদেরকে মারধর করে বসতবাড়ির একটি ঘরে আটকে রাখেন। পুলিশ এ খবর পেয়ে অবরুদ্ধ করে রাখা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক তন্ময় বর্মন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা গ্রহণ ও গ্রেফতার অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল