১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত - ফাইল ছবি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (২৭) নামের এক ট্রাকচালক নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার বেতগাড়ি বাইপাস এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তিনি শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকার মোজাফ্ফর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, বগুড়ার দিকে একটি পণ্য বোঝাই ট্রাক বাইপাস বেতগাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক সাইফুল ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মহাসড়কে যানবাহন চলাচলবন্ধ ছিল। স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শাজাহানপুর থানা পুলিশ ট্রাক দুটি আটক করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় খালি ট্রাকের চালক সাইফুল ইসলাম মারা গেছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল