২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাকিতে তরমুজ না দেয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

বাকিতে তরমুজ না দেয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা - নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় মো: জিল্লুর রহমান (৪৫) নামের এক তরমুজ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে স্থানীয় গ্রাম্য ঘটক। শুক্রবার বাদ জুমা সাতপুকুরিয়া বাজারে এই হত্যাকাণ্ড ঘটে। ঘটনার পরই স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক ঘটক মো: বাচ্চু মোল্লাকে চলনবিলের বড়িয়া মাঠ থেকে আটক করেছে থানা পুলিশ।

নিহত ব্যক্তি উপজেলার ইটালী ইউনিয়নের ইন্দ্রাসুন গ্রামের মৃত গেদা প্রামাণিকের ছেলে ও সাতপুকুরিয়া বাজারের ব্যবসায়ী।

সিংড়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর সাতপুকুরিয়া বাজারের ব্যবসায়ী জিল্লুর রহমানের দোকানে গিয়ে তরমুজ বাকিতে কিনতে চান ঘটক মো: বাচ্চু মোল্লা। বকেয়া রেখে তরমুজ না দেয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ব্যবসায়ী জিল্লুর রহমানকে ছুরিকাঘাত করেন ঘটক মো: বাচ্চু মোল্লা। পরে স্থানীয়রা আহত জিল্লুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রফিকুল ইসলাম হত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনার মূল হোতা মো: বাচ্চু মোল্লাকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল