১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া র‌্যাবের অভিযানে ১ হাজার ২৬ পিস সেনট্রাডলসহ গ্রেফতার ২

বগুড়া র‌্যাবের অভিযানে ১ হাজার ২৬ পিস সেনট্রাডলসহ গ্রেফতার ২ - ছবি : সংগৃহীত

বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে নিষিদ্ধ এক হাজার ২৬ পিস সেনট্রাডল ট্যাবলেটসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল বৃহস্পতিবার দুপুর দেড়টায় বগুড়া জেলার শেরপুর থানার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বন্ধ পুরান গেটের সামনে তানিয়া ফার্মেসির ভেতর অভিযান পরিচালনা করে দুই ব্যক্তিকে আটক করে তাদের কাছ থেকে মাদকদ্রব্য এক হাজার ২৬ পিস সেনট্রাডল ট্যাবলেট, দুটি মোবাইল সেট, চারটি সীম ও দুই হাজার পাঁচ শ’ টাকা আটক করে।

আটকরা হলেন বগুড়ার শেরপুর থানার নলবাড়িয়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মো: করিম সরকার (৩০) ও সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার বিলধলি গ্রামের আফজাল শেখের ছেলে মো: রফিক মিয়া (৩০)।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শেরপুর থানায় সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল