১০ এপ্রিল ২০২১
`

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ ৩ সিএনজি যাত্রী নিহত

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩ - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে রাজশাহীর পবা উপজেলার মুরারিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের একটি দল ও কাশিয়াডাঙ্গা ফায়ার স্টেশনের আরেকটি দল ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘাসিয়ালপাড়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার (৫৫), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং অটোরিকশাটির চালক একই উপজেলার বাগডাস গ্রামের ইসাহাক বিহারীর ছেলে আনসার আলী (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আবদুস সাত্তার তার স্ত্রীকে নিয়ে গোমস্তাপুর থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে যাচ্ছিলেন। পথে রাজশাহীর গোদাগাড়ী থেকে ওই অটোরিকশায় রায়হান শুভ (২৬) নামে আরেক যুবক ওঠেন। সিএনজি অটোরিকশাটি পবা উপজেলার মুরারিপুর এলাকায় আসার পর চাঁপাইনাবগঞ্জগামী একটি ট্রাকের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ফেরদৌসি বেগম ও সিএনজির চালক আনসার আলী নিহত হন। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত আব্দুস সাত্তার ও শুভকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাত্তারের মৃত্যু হয়। আহত অন্যজনের অবস্থাও ভালো নয়।

পবা থানান অফিসার ইনচার্জ (ওসি) জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে। রামেকের মর্গে লাশের ময়নাতদন্ত শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে থানায় মামলা হবে বলেও জানান তিনি।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)