২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মহাদেবপুরে কলেজছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি

মহাদেবপুরে কলেজছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি - ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে কলেজছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকির অভিযোগে দু’জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, উপজেলার মাতাজী টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীর (১৭) সাথে একই কলেজের ছাত্র ও রাইগাঁ গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা মো: রায়হান সিদ্দিকির ছেলে মো: সাইদিস হাসান সনির (১৯) সাথে দু’বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই সম্পর্কের জেরে সাইদিস হাসান কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। সাইদিস হাসান সনি গোপনে মোবাইল ফোনে শারীরিক সম্পর্কের একটি ভিডিও করে রাখেন। সম্প্রতি ওই কলেজছাত্রী তাকে বিয়ের প্রস্তাব দিলে সাইদিস তার প্রস্তাব প্রত্যাখ্যান করেন এবং তার সাথে আবারো শারীরিক সম্পর্ক করতে চান।

গত ২৮ মার্চ সনির মোবাইলে ধারণ করা ভিডিওটি তার বন্ধু রাইগাঁ বাজারের কালিদাসের ছেলে অভিজিৎ-এর মোবাইলে শেয়ার করে। অভিজিৎ ভিডিওটি ওই ছাত্রীকে দেখিয়ে তার প্রেমিক সাইদিস হাসান সনির সাথে আবারো শারীরিক সম্পর্ক করার কথা বলেন। এ প্রস্তাবে রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

বিষয়টি গত ৪ এপ্রিল ওই কলেজছাত্রী পরিবারের লোকজনকে বিস্তারিত জানায়। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা আব্দুল মতিন মঙ্গলবার মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনে মো: সাইদিস হাসান সনি ও তার বন্ধু অভিজিৎ-এর বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় পুলিশ প্রেমিক সাইদিস হাসান সনিকে গ্রেফতার করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, এ ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিমকে ২২ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement