২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাণীনগরে গৃহবধূ আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শাশুড়ি গ্রেফতার

রাণীনগরে গৃহবধূ আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শাশুড়ি গ্রেফতার - ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে গৃহবধূ শিউলি বিবি (১৯) আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামী, শ্বশুড় ও শাশুড়িসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূর শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়।

ঘটনাটি উপজেলার আতাইকুলা মৎস্যজীবী পাড়ার। শিউলি নওগাঁ সদর উপজেলার শৈলগাছী (দিঘীরপাড়া বাজার) গ্রামের ইমাম হোসেনের মেয়ে।

গৃহবধূ শিউলির মা দোলা বেগম জানান, গত এক বছর আগে মেয়ে শিউলি আক্তারকে রাণীনগর উপজেলার আতাইকুলা মৎস্যজীবী পাড়ার আবুল হোসেনের ছেলে সুমনের (২২) সাথে বিয়ে দেয়া হয়। কয়েক মাস আগে থেকে পারবারিক কলহের জের ধরে সুমনের পরিবারের লোকজন শিউলিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। বিষয়গুলো নিয়ে কয়েক দফা বৈঠক করে মীমাংসাও করা হয়। তিনি জানান, এরপর গত ৪ এপ্রিল ননদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যায় শিউলি। ওই অনুষ্ঠানে শিউলিকে মারপিট করে সুমন। এরপর ৫ এপ্রিল বাড়িতে আসার পর পরিবারের লোকজন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। নির্যাতন সহ্য করতে না পেরে ওই দিন দুপুরে কীটনাশক পান করে শিউলি।

মা দোলা আরো বলেন, শিউলিকে প্রথমে রাণীনগর ও পরে নওগাঁ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরে নওগাঁ সদর হাসপাতালে লাশ ফেলে রেখে স্বামীর পরিবারের সবাই পালিয়ে যায়।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে শিউলির মা দোলা বেগম সোমবার রাতে পাঁচজনের নাম উল্লেখসহ আরো চার-পাঁচজনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। রাতেই শিউলির শাশুড়ি কিরণ বিবিকে (৫০) গ্রেফতার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল