২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোমস্তাপুরে মহানন্দা নদীতে ডুবে ছাত্রের মৃত্যু

গোমস্তাপুরে মহানন্দা নদীতে ডুবে ছাত্রের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মহানন্দা নদীতে ডুবে মাহফুজুর রহমান (বাপ্পি) (১৬) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে।শনিবার দুপুরে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের মহানন্দা নদীর শশ্মানঘাট এলাকায় গোসল করতে নেমে এ ঘটনা ঘটে।

বাপ্পি রাজশাহী গোদাগাড়ী উপজেলার মহনপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মউনউদ্দিনের ছেলে। তিনি গোমস্তাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

মৃত বাপ্পির মামা ফরহাদ আলী জানান, শনিবার দুপুর ২টার দিকে আত্মীয়দের সাথে মহানন্দা নদীর শশ্মানঘাটে গোসল করতে নেমে পানিতে ডুবে যান বাপ্পি। পরে স্থানীয় লোকজন নদীতে অনেক খোঁজাখুজি করে তার ভাসমান লাশ উদ্ধার করে।

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক জাহিদ হোসেন জানান, বাবা-মা ও মামার কোনো অভিযোগ না থাকায় প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল