২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে প্রথম স্ত্রী ও সন্তানকে পুড়িয়ে হত্যার চেষ্টা

শেরপুরে প্রথম স্ত্রী ও সন্তানকে পুড়িয়ে হত্যার চেষ্টা - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে স্ত্রী, সন্তান, পুত্রবধূ ও নাতনিকে দরজা বন্ধ করে বাড়িতে আগুন দেয়ার অভিযোগ উঠেছে নজরুল ইসলাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

শনিবার সকাল ১১টার দিকে শেরপুর পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের খন্দকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নজরুল ইসলাম চার বছর আগে বরিশালে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে প্রথম স্ত্রী শাহনাজকে কোনো খরচ না দিয়ে বাড়ি থেকে বের করে দেন। এতে প্রথম স্ত্রী শাহনাজ প্রতিবাদ করায় তার ওপর অত্যাচার করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় শনিবার সকাল ৯টার দিকে নজরুল ইসলাম বাড়িতে এসে ছেলে নোমান, তার স্ত্রী মুক্তা ও মা শাহনাজ খাতুনকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করেন।

এ সময় তারা ৯৯৯ নম্বরে ফোন করলে শেরপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে নজরুল ইসলাম বেলা ১১টার দিকে বাড়ির গেট বন্ধ করে দিয়ে স্ত্রী, ছেলে, পুত্রবধূ ও নাতনিকে হত্যার উদ্দেশ্যে আগুন ধরিয়ে দেন।

এলাকাবাসী আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় শাহনাজ বেগম শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফায়ার সার্ভিসকর্মী সিদ্দিকুর রহমান জানান, দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার কারণে ক্ষতি কম হয়েছে। তবে বিদ্যুৎ থাকলে বড় দুর্ঘটনার আশঙ্কা ছিলো।

নোমান জানান, আমাদেরকে হত্যার জন্যই বাড়ির দরজা বন্ধ করে আগুন লাগিয়ে দিয়েছে আমার বাবা।

প্রথম স্ত্রী শাহনাজ খাতুন জানান, দ্বিতীয় বিয়ের পর আমাদেরকে বিভিন্নভাবে জীবননাশের হুমকি দিয়ে আসছে। আমরা বাড়ি থেকে চলে না যাওয়ায় আমাদেরকে হত্যার জন্য দরজা বন্ধ করে আগুন লাগিয়ে দেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ জানান, আমরা ৯৯৯ থেকে একটি ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

এ ঘটনায় শাহনাজ নামে একজন অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement