০২ আগস্ট ২০২১
`

রাজশাহীতে ছাগলের অদ্ভুত আকৃতির বাচ্চার জন্ম

রাজশাহীতে ছাগলের অদ্ভুত আকৃতির বাচ্চার জন্ম - ছবি : নয়া দিগন্ত

দুইটি মাথা, দুইটি কান ও চারটি চোখ বিশিষ্ট অদ্ভুত আকৃতির বাচ্চা প্রসব করেছে একটি ছাগল। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে রাজশাহী নগরীর বুলনপুর হাইটেক পার্ক সংলগ্ন এলাকার আনোয়ার হোসেনের বসতবাড়িতে ছাগলের ওই বাচ্চটির জন্ম হয়।

জানতে চাইলে আনোয়ার হোসেন বলেন, গত ৩০ বছর যাবত আমি ছাগল পালন করে আসছি। ছাগলের এমন বাচ্চা আমি এর আগে কখনো দেখিনি। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে আমার পাঁচটি ছাগলের মধ্যে ছয় মাসের গর্ভবতী একটি ছাগল দুইটি বাচ্চা প্রসব করে। এর মধ্যে একটি বাচ্চা ছাগলের দুইটি মাথা, দুইটি কান ও চারটি চোখ রয়েছে।

তিনি আরো বলেন, ছাগলের অদ্ভুত আকৃতির এই বাচ্চা দেখার জন্য দূরবর্তী বিভিন্ন স্থান থেকে লোকজন এসে আমার বাড়িতে ভিড় করছেন। বর্তমানে ছাগলটি সুস্থ রয়েছে বলেও জানান তিনি।



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল