১১ এপ্রিল ২০২১
`

উন্নয়নের জন্য একসাথে কাজ করুন : এমপি সিরাজ

উন্নয়নের জন্য একসাথে কাজ করুন : এমপি সিরাজ - ছবি : সংগৃহীত

বগুড়া পৌরসভায় নির্বাচনে বিজয়ী বিএনপি দলীয় মেয়র ও কাউন্সিলরদের বগুড়া জেলা বিএনপির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য (এমপি) গোলাম মো. সিরাজ বলেছেন, এলাকার উন্নয়নের স্বার্থে সবাই মিলে একসাথে কাজ করুন।

সোমবার সন্ধ্যায় জেলা বিএনপি কার্যালয় চত্বরে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বগুড়া পৌরসভার নবনির্বাচিত বিএনপি দলীয় মেয়র রেজাউল করিম বাদশা ও দল সমর্থিত ওয়ার্ড কাউন্সিলরদের ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একইসাথে নির্বাচন পরিচালনা কমিটির নেতাদেরকেও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

অনুষ্ঠানে এমপি সিরাজ বলেন, বগুড়াবাসী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রার্থীদের বিজয়ী করে আবারো ভালোবাসার প্রতিদান দিয়েছেন। তিনি এ জন্য পৌরবাসীকে ধন্যবাদ জানান। একইসাথে বগুড়ার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে একসাথে কাজ করার অহ্বান জানান জেলা বিএনপির আহ্বায়ক।

তিনি বলেন, বগুড়া পৌরসভা নির্বাচনে যারা দলের বিপক্ষে কাজ করেছেন তারা কালো তালিকাভুক্ত হবেন, যারা ভালো কাজ করেছেন তারা পুরস্কৃত হবেন। এ সময় পৌরসভার ওয়ার্ড বিএনপির নেতাদের কাজে ক্ষোভ প্রকাশ ও অঙ্গ সংগঠনগুলোর প্রশংসা করেন জেলা বিএনপির আহ্বায়ক।

বিএনপি নেতা কে এম খায়রুল বাশারের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, নবনির্বাচিত পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, কেন্দ্রীয় নেতা জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান ও শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুল প্রমুখ।



আরো সংবাদ


ইউক্রেন সীমান্তে কৌশলগত ‘ইস্কান্দার’ ক্ষেপণাস্ত্র মোতায়েন রাশিয়ার নলছিটিতে পুড়িয়ে বাবুই-ছানা হত্যার দায় স্বীকার করে ক্ষমা চাইলেন বৃদ্ধ পেঁয়াজের ভরা মৌসুমে লকডাউন চাষিদের মাথায় হাত কোয়ারেন্টিন পরিবেশেই আছেন খালেদা জিয়া ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-১৯ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-১৯ এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস ৬০ রেকর্ডে শেষ বাংলাদেশ গেমস টানা পাঁচবার সেরা আনসার

সকল

লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)