২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ - ফাইল ছবি

সাতক্ষীরায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছেন। রোববার রাত ১০টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের পুরাতন সাতক্ষীরা আলিয়া মাদরাসার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মনিরুজ্জামান মনি (৪৬)। তিনি সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার আব্দুস সালাম আমিনের ছেলে।

আহতরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার নুনগোলা গ্রামের আব্দুল হামিদের ছেলে নজরুল ইসলাম (২০), একই গ্রামের আজিজুর রহমানের ছেলে অতিক (২২) ও ঝিনাইদহা জেলার হরিনাকুন্ড এলাকার সুবোল মন্ডলের ছেলে শান্ত (৪৫)। এদের মধ্যে আতিকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

হতাহতদের উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা হাসপাতালে নেয়া হয়। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজারবাগান গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন জানান, রাতে মনিরুজ্জামান মনি ও তার বন্ধু শান্ত মোটরসাইকেলে ধুলিহর এলাকা থেকে সাতক্ষীরা শহরে ফিরছিল। ঘটনাস্থলে পৌঁছালে ধুলিহরগামী একটি মোটরসাইকেলের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক মনি, আরোহী শান্ত ও অপর মোটরসাইকেলচালক আতিক ও আরোহী নজরুল গুরুতর আহত হয়। পথচারীরা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদের চারজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পঠানো হয়। খুলনা নেয়ার পথে মনি মারা যায়।

গুরুতর আহত শান্ত, আতিক ও নজরুলকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপার সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসাদুজ্জামান বলেন, রাতেই ঘটনাস্থলে একজন অফিসারকে পাঠানো হয়েছিল। আহতদের খুলনায় পাঠানো হয়েছে। একজন নিহত হওয়ার খবর পেয়েছি। তবে থানায় কেউ অভিযোগ করেনি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল