২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় করোনা সংক্রমণে আরেক ডাক্তারের মৃত্যু

বগুড়ায় করোনা সংক্রমণে আরেক ডাক্তারের মৃত্যু - ফাইল ছবি

করোনা সংক্রমিত হয়ে বগুড়ার গাজী রিয়েল এস্টেটের স্বত্বাধিকারী ডাক্তার গাজী শফিকুল আলম চৌধুরী (৭৬) গত শনিবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি কিছু দিন আগে করোনায় আক্রান্ত হলে তাকে ঢাকায় নিয়ে প্লাজমা থেরাপি দেয়া দেয়। ঢাকা ইউনাইটেড হসপিটালে সঠিক চিকিৎসার পরেও তিনি করোনা সংক্রমণে মারা যান বলে জানিয়েছেন মরহুমের চাচাতো ভাই অধ্যাপক তৌহিদুল আলম চৌধুরী। তবে তার স্ত্রী সুস্থ রয়েছেন বলে জানা গেছেন। তার দুই ছেলে ইংল্যান্ড প্রবাসী।

তিনি আরো জানান, ১৯৬৫ সালে গাজী শফিকুল ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাশ করে দীর্ঘ ৪০ বছর ইংল্যান্ডে সরকারি চাকরি করেন। পরে ২০০৫ সালে দেশে ফিরে আবাসন ব্যবসা শুরু করেন।

মরহুমের প্রথম জানাজা বগুড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাদ জোহর অনুষ্ঠিত হয়। তার দ্বিতীয় জানাজা গ্রামের বাড়ি গাবতলি উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নিজ গ্রামে বাদ আছর অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বগুড়া রিয়েল এস্টেট অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ারুল করিম দুলাল, সাধারণ সম্পাদক সাইরুল ইসলামসহ অন্য নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। এ নিয়ে বগুড়ায় করোনায় পাঁচজন ডাক্তারের মৃত্যু হলো।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল