২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তাড়াশে ১ সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ

তাড়াশে ১ সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার নওগাঁ ইউনিয়নের খালকুলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম জেসমিন আক্তার (২২)। তিনি খালকুলা গ্রামের আনোয়ারের ইসলামের স্ত্রী।

গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার এসআই মাজেদুর রহমান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১০ বছর আগে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার রাজ্জাকমোড় এলাকার সুলতান মাহমুদের মেয়ে জেসমিন আক্তারের সাথে তাড়াশ উপজেলার খালকুলা গ্রামের আনোয়ার হোসেনের (২৬) সাথে বিয়ে হয়।

নিহতের বাবা সুলতান মাহমুদ অভিযোগ করে বলেন, বিয়ের সময় মেয়ের সুখের কথা ভেবে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্রসহ প্রায় দুই লাখ টাকার যৌতুক দেন। তারপরও যৌতুক লোভী স্বামী আনোয়ার হোসেন ও তার পরিবারের লোকজন আবারো ৫০ হাজার টাকা দাবি করে প্রায় তার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে যৌতুকের দাবিতে তাকে মারধর করে।

স্থানীয়রা জানান, নিহত গৃহবধূ জেসমিনের বিষয়টি মিটমাট করতে সকাল থেকে দুপুর পর্যন্ত দুই পক্ষের মধ্যে সালিশি বৈঠক চলছে।

এ ঘটনায় তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলে আশিক জানিয়েছেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল