২০ এপ্রিল ২০২১
`

শান্তাহারে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

শান্তাহারে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু - ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার শান্তাহারে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন লাইলী বেগম (৭০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পৌর শহরের মালশন এলাকায় রেল লাইনে ঘটনাটি ঘটে।

লাইলী বেগম শান্তাহার সান্দিড়া গ্রামের মৃত হাফেজ মন্ডলের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, ভারসাম্যহীন ওই নারী বাড়ি থেকে কোনো এক জায়গার উদ্দেশে বের হন। এ সময় মালশন রেল লাইনের ওপর দিয়ে পার হতে গিয়ে অজ্ঞাত একটি ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। স্থানীয়রা দেখতে পেয়ে শান্তাহার রেলওয়ে থানায় খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে আসে। ওই দিন রাতেই পুলিশ লাইলী বেগমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

বগুড়ার শান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজের আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



আরো সংবাদ


মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে ক্যাস্ট্রো যুগ পরবর্তী কিউবার নতুন নেতা মিগুয়েল মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার ১ মে থেকে ভারতে ১৮ বছরের ওপরে সবাইকে টিকা, বাজারেও মিলবে ভ্যাকসিন ইরানের কুদস বাহিনীর নতুন উপ-প্রধান জেনারেল ফালাহজাদেহ

সকল