০৮ মে ২০২১
`

সমাবেশে যাওয়ার পথে বাধার মুখে তাবিথ আউয়াল

সমাবেশে যাওয়ার পথে বাধার মুখে তাবিথ আউয়াল - ছবি : নয়া দিগন্ত

রাজশাহী মহাসমাবেশে যাওয়ার পথে পুলিশি বাধার মুখে পড়েন ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। মঙ্গলবার ঢাকা থেকে রাজশাহীর সমাবেশ স্থলে আসার পথে পুঠিয়াতে পুলিশ তার গাড়িবহর আটকায় এবং সেখানে তাকে রাজশাহীতে না যাওয়ার জন্য অনুরোধ জানায় পুলিশ। এ সময় পুলিশের সাথে তাবিথ আওয়াল সমর্থকদের বাকবিতণ্ডা হয়।

এ বিষয়ে তাবিথ আউয়াল নয়া দিগন্তকে বলেন, আমরা নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিভাগীয় শহরগুলোতে সমাবেশ করছি। তারই ধারাবাহিকতায় আজ রাজশাহী বিভাগীয় মহাসমাবেশে যোগ দেয়ার জন্য এলাম। কিন্তু অত্যন্ত দুঃখজনক ব্যাপার সরকার পুলিশ দ্বারা আমাকে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে যোগদান করতে বাধাগ্রস্ত করে এবং আমাকে মাত্র ১০ জন কর্মী সাথে নিয়ে যাওয়ার অনুমতি দেয়। আমি এই নোংরা কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



আরো সংবাদ


মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের হয়রানি বন্ধের আহ্বান ববি হাজ্জাজের কেকেআরে সাকিবের টিমমেট করোনায় আক্রান্ত ঈশ্বরগঞ্জে দোকান বাকি নিয়ে সংঘর্ষে দোকানি নিহত শাহআলীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে মহানগর জামায়াত, সহযোগিতা ইভ্যালির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে এশিয়াটিক মহেশপুরে রাতের আঁধারে ড্রাগন বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ঈদের আগে দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি সাবেক নৌমন্ত্রীর সাড়ে ১৮ কোটি টাকার ইঞ্জেকশনে রক্ষা পেল শিশুটির প্রাণ! বিশ্বে করোনায় আক্রান্ত ১৫ কোটি ৭৫ লাখ ছাড়াল সম্পর্কোন্নয়নে সৌদি আরব ও পাকিস্তানের মধ্যে চুক্তি স্বাক্ষর চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল