২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা কারাগারে

আকাশ খান ফারুক - ছবি : নয়া দিগন্ত

প্রেমের ফাঁদে ফেলে বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সদস্য আকাশ খান ফারুককে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

তিনি উপজেলার মোহনপুর দক্ষিণ পাড়ার আমির হোসেন মাষ্টারের ছেলে এবং ওই কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সোমবার দুপুর ১২টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

রোববার সন্ধ্যার দিকে তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর মধ্যরাতে কলেজ এলাকার বন্ধন ছাত্রাবাস থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কান্তনগর চরপাড়া গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। প্রায় তিন মাস আগে মেয়েটির সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আকাশ খানের পরিচয় হয়। পরে বিয়ের প্রলোভনে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন আকাশ খান।

এ অবস্থায় শনিবার রাতে মেয়েটির মা-বাবাসহ পরিবারের লোকজন বাড়ির অদূরে ওয়াজ মাহফিল অনুষ্ঠানে যান। এ সময় মেয়েটি বাড়িতে একা ছিল। এ সুযোগে আকাশ খান মেয়েটিকে বিয়ের কথা বলে তার বাড়িতে নিয়ে যান। এরপর তার শয়ন কক্ষে মেয়েটিকে একাধিক বার ধর্ষণ করেন। এসময় আকাশ খানকে বিয়ের চাপ দেয় মেয়েটি। তখন ভয়ভীতি দেখিয়ে মধ্যরাতে আকাশ মেয়েটিকে তার বাড়িতে পৌঁছে দেন।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা রোববার সন্ধ্যার দিকে আকাশ খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর বগুড়া আদালতে স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করা হবে।


আরো সংবাদ



premium cement