১৩ মে ২০২১
`

বিয়ের প্রলোভনে ধর্ষণ, অতঃপর গায়ে হলুদের অনুষ্ঠান থেকে প্রেমিক আটক

বিয়ের প্রলোভনে ধর্ষণ, অতঃপর গায়ে হলুদের অনুষ্ঠান থেকে প্রেমিক আটক - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে বর সেজে বউ আনতে শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল নিমাই চন্দ্র মন্ডলের (২৮)। কিন্তু শ্বশুরবাড়ি যাওয়ার পরিবর্তে তাকে যেতে হলো কারাগারে। বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

সোমবার দুপুরে নিমাই চন্দ্র মন্ডলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ২৮ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যায় উপজেলা সদরের ঘোষপাড়া মোড়ের নিজ বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি ওই এলাকার ডা: ক্ষেমচাঁদ মন্ডলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ফাজিলপুর এলাকার দিপক চন্দ্র মন্ডলের কলেজ পড়ুয়া মেয়ের সাথে নিমাই চন্দ্র মন্ডল প্রায় আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এ সময় বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করেন। এরপর মেয়েটি নিমাই চন্দ্র মন্ডলকে বিয়ের জন্য চাপ দিলে তা প্রত্যাখ্যান করে মেয়েটির সাথে যোগাযোগ বন্ধ করে দেন। মেয়ের পরিবার বিষয়টি জানার পর ছেলের পরিবারকে জানালে ছেলের পরিবার বিভিন্ন বাহানা করে ছেলেকে অন্যত্র বিয়ের দেয়ার সিদ্ধান্ত নেন।

কয়েক দিন আগে ওই তরুণী জানতে পারেন নিমাই চন্দ্র মন্ডল অন্যত্র বিয়ে করছেন। পরে ২৮ ফেব্রুয়ারি রোববার মহাদেবপুর থানায় গিয়ে তিনি লিখিত অভিযোগ করেন।

রোববার নিমাই চন্দ্র মন্ডলের গায়ে হলুদ ও রাতেই তার বিয়ের দিন ধার্য ছিল। গায়ে হলুদের অনুষ্ঠান চলাকালে পুলিশ তাকে গ্রেফতার করে।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দীন মাহমুদ জানান, ‌‘অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় নিমাই চন্দ্র মন্ডলকে গ্রেফতার করে। প্রেমিকাকে ধর্ষণের মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’



আরো সংবাদ


ইসরাইল-ফিলিস্তিনি যুদ্ধ নিয়ে ইরফান-কঙ্গনার লড়াই নোয়াখালীতে রেকর্ড পরিমাণ বৃষ্টি, ঈদের দিনও বৃষ্টি হতে পারে ধামরাইয়ে কোসটাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১

সকল