২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত

শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত - ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার গালা ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ভূট্টো মোল্লা (৪০)। তিনি ওই গ্রামের মৃত বনো মোল্লার ছেলে।

রোববার সকালে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

আটককৃতরা হলেন নিহত ভূট্টোর ভাই সিদ্দিক মোল্লা, ভাবি শ্রীমতি বেগম ও ভাতিজা বৌ আরিফা খাতুন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গত ২৭ ফেব্রুয়ারি রাতে মৃত বনো মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা এবং ভূট্টো মোল্লার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পরিবারের অন্য সদস্যদের মধ্যে হাতাহাতি শুরু হলে সিদ্দিক মোল্লার ছেলে শফিকুল ফালা দিয়ে চাচা ভূট্টোকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

অপর দিকে মারামারি ঠেকাতে গিয়ে বনো মোল্লার আরেক ছেলে নবীরুল এবং ভূট্টোর স্ত্রী গুরুতর আহত হন। এ সময় ভাতিজা শফিকুলের ফালার আঘাতে নবীরুলের একটি চোখ উপড়ে গেছে বলে জানা যায়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা অস্ত্র মামলায় খালাস পেলেন গোল্ডেন মনির ৪২২ যাত্রী নিয়ে কুয়ালালামপুর গেল ইউএস-বাংলার এয়ারবাস মুগদায় গৃহবধূর ওপর পেট্রলবোমা নিক্ষেপ একজন গ্রেফতার চট্টগ্রামে ডিজাবিলিটি ইনক্লুসিভ ওয়ার্কফোর্স শীর্ষক কর্মশালা

সকল