১১ মে ২০২১
`

শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত

শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত - ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার গালা ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ভূট্টো মোল্লা (৪০)। তিনি ওই গ্রামের মৃত বনো মোল্লার ছেলে।

রোববার সকালে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

আটককৃতরা হলেন নিহত ভূট্টোর ভাই সিদ্দিক মোল্লা, ভাবি শ্রীমতি বেগম ও ভাতিজা বৌ আরিফা খাতুন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গত ২৭ ফেব্রুয়ারি রাতে মৃত বনো মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা এবং ভূট্টো মোল্লার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পরিবারের অন্য সদস্যদের মধ্যে হাতাহাতি শুরু হলে সিদ্দিক মোল্লার ছেলে শফিকুল ফালা দিয়ে চাচা ভূট্টোকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

অপর দিকে মারামারি ঠেকাতে গিয়ে বনো মোল্লার আরেক ছেলে নবীরুল এবং ভূট্টোর স্ত্রী গুরুতর আহত হন। এ সময় ভাতিজা শফিকুলের ফালার আঘাতে নবীরুলের একটি চোখ উপড়ে গেছে বলে জানা যায়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৬২৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (১০৮৯১)হামাসের কমান্ডার নিহত (৮৮৭২)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৯২)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৫৩৮)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৯৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২৬৭)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৮৭৫)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৬৭)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৫৮৮)