১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মসজিদের ধান চুরি করল ভাগ্নে, প্রাণ দিতে হলো মামার

মসজিদের ধান চুরি করল ভাগ্নে, প্রাণ দিতে হলো মামার -

মসজিদের ধান চুরি করা নিয়ে রাজশাহীর মোহনপুর উপজেলায় কোব্বাস আলী (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার মৌগাছি ইউনিয়নের খয়রা মাটিকাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

মৌগাছীর ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কোব্বাস আলী খয়রা গ্রামের বাসিন্দা এবং খয়রা জামে মসজিদের সভাপতি। কয়েক দিন আগে মসজিদে দান করা ২০ কেজি ধান চুরি হয়। গ্রামবাসীরা অভিযোগ করেন কোব্বাস আলীর ভাগ্নে সাদ্দাম হোসেন (২০) ধানগুলো চুরি করেছে। এ নিয়ে সালিশ বসে। আমি ব্যাপারটি মীমাংসাও করে দেই। কিন্তু মুসল্লিরা তা মেনে নেননি।

তিনি আরো জানান, বিষয়টি নিয়ে শনিবার রাত ৮টার দিকে এলাকার কয়েকজনের সাথে কোব্বাস আলীর কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে কোব্বাস আলী ও তার দুই ছেলে আহত হন। সংঘর্ষে মুসল্লিদের পক্ষেরও চার-পাঁচজন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কোব্বাস আলীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খয়ের আলম বলছেন, গ্রামে দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানোর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সময়মতো পুলিশ না পৌঁছালে পরিস্থিতি আরো খারাপ হতো।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল