২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত -

নওগাঁর মান্দায় ট্রাকের ধাক্কায় সাদ্দাম হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। শনিবার নওগাঁ-রাজশাহী মহাসড়কের উত্তরা বিশ্ববিদ্যালয় কলেজ মোড় নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাদ্দাম হোসেন উপজেলার নুরুল্যাবাদ ইউপি'র গোয়ালমান্দা গ্রামের মমতাজ হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান শাহিন জানান, সাদ্দাম হোসেন মোটরসাইকেল যোগে মান্দা উপজেলা সদরে যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, নিহতের পরিবার বাদি না হওয়ায় এ বিষয়ে মামলা দায়ের করা যায়নি। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল

সকল