২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন

সভাপতি-সম্পাদকসহ ৮ পদে বিএনপি জয়ী

সভাপতি ও সাধারণ সম্পাদক -

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে। জ্যেষ্ঠ সহসভাপতিসহ তিনটি পদে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। সারাদিন ভোটগ্রহণ শেষে বৃহষ্পতিবার রাত সাড়ে ৮টায় এই ফলাফল ঘোষণা করা হয়।

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২১-এর প্রধান নির্বাচন কমিশনার ও জেলার সরকারি কৌঁসুলি (জিপি) আসাদুল ইসলাম জানান, নাটোর বারে মোট ভোটার ২৮৩ জন। এর মধ্যে ২৭৪ জন ভোট দিয়েছেন। ১১টি পদে ভোট গ্রহণ করা হয়। ভোটে বিএনপি-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে। এই পরিষদ থেকে বিজয়ীরা হচ্ছেন সভাপতি মো. রুহুল আমিন তালুকদার (১৩৬), কনিষ্ঠ সহ-সভাপতি এস এম লুৎফর রহমান রাব্বানী (১৪১), সাধারণ সম্পাদক মো. শরীফুল হক মুক্তা (১৩৬), যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ (১৩৯), কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান (১৫১), নিরীক্ষণ সম্পাদক মো.আরিফুল ইসলাম (১৪৩), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. রোকুনুজ্জামান খান (১৫৪) ও মহিলা সম্পাদিকা দিনাই তাছরীন (১৩১)।

আওয়ামী লীগ-সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে বিজয়ীরা হলেন-জ্যেষ্ঠ সহসভাপতি এস এম নাজমুল ইসলাম (১৪৩), পাঠাগার সম্পাদক আক্তার হোসেন (১৩৯) ও আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদ হাফিজুর রহমান (১৩৭)।

এদিকে, বিএনপির সাংগঠণিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু নির্বাচনে বিজয়ী বিএনপি সমর্থিত প্যানেলকে এবং তাদেরকে বিজয়ী করায় ভোটারদেরকে অভিনন্দন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement