১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে ইট ভাঙ্গার মেশিনগাড়ি উল্টে ২ স্কুলছাত্র নিহত : আহত ৪

-

সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ভাজনদাসগাঁতি সড়কে ইট ভাঙ্গার মেশিনগাড়ি উল্টে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এতে অপর চার ছাত্র আহত হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার দেউজি গ্রাম থেকে বহুলী বাজারে আসার সময় ভাজনদাসগাঁতি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সদর উপজেলার দেউজি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও নবম শ্রেণীর ছাত্র মেহেদী হাসান (১৫) ও একই গ্রামের শামিম হোসেনের ছেলে অষ্টম শ্রেণীর ছাত্র নাঈম হোসেন (১৪)। এরা দুজনই আলমপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় পতিত ওই ইট ভাঙ্গার মেশিনগাড়ির চালক অষ্টম শ্রেণীর ছাত্র আহত শিহাব উদ্দিন জানায়, বুধবার সকালে ইট ভাঙ্গার কাজে দেউজি থেকে বহুলী বাজারে আসার পথে ভাজনদাসগাঁতি নামক স্থানে মোড়ে গাড়ি ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় মেহেদী হাসান। আহত হন পাঁচজন। আহতদের সিরাজগঞ্জ সদরের ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন নেছা মুজিব হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত নাঈম হোসেনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে সে মারা যায়।

২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন নেছা মুজিব হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: উরিদুল ইসলাম বলেন, এ ঘটনায় অন্য আহতরা এখন শংকামুক্ত।

গাড়িতে আরোহনকারী ছয়জনই পার্শ্ববর্তী আলমপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম, নবম ও ১০ম শ্রেণীর ছাত্র। করোনায় স্কুল বন্ধ থাকায় অসচ্ছল পরিবারের খরচ যোগাতে এরা প্রায়ই রাজমিস্ত্রির জোগাল দেয়া এবং ইট ভাঙ্গার কাজ করে থাকে।

ইট ভাঙ্গার ওই মেশিনগাড়িটির মালিক ভাজনদাসগাঁতি গ্রামের আব্দুল মোমিন।

সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement